1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপালে সূর্যতরুণ যুব সংঘ’র অফিস উদ্বোধন ভোলায় নৌবাহিনীর যৌথ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক যোগাযোগ বিচ্ছিন্ন ৬ ইউনিয়ন ও পৌরসভার লক্ষাধিক মানুষ সাতক্ষীরার কলারোয়ায় একই দিনে ভেঙ্গে পড়লো বেত্রবতী নদীর ৩ সেতু .. ফকিরহাটে সিরাতুন্নবী (স) উপলক্ষ্যে জামায়াতের মাহফিল ও আলোচনা ভোলা প্রেসক্লাবে গনমাধ্যম কর্মীদের সাথে বরিশাল রেঞ্জ ডিআইজি মত বিনিময় ফকিরহাট সদরে ১৫ টাকা দরে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিতরণ বামনার বুকাবুনিয়ায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে পবিত্র সিরাতুন্নবী(স:)মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় বজ্রঘাতে মৎস্য চাষির মৃত্যু   সাতক্ষীরায় সমন্বয়কদের দু-গ্রুপের দ্বন্দ্বে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সভা ভন্ডুল, দু’গ্রুপের হাতাহাতি সোমবার পর্যন্ত অবস্থান কর্মসূচী স্থগিত করেছে ফিজিওথেরাপি শিক্ষার্থীরা

পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা,আহত-৩ 

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার পঠিত

পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা,আহত-৩

ভোলা প্রতিনিধি:

ভোলায় জায়গা জমিজমার পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে কাশেম গংদের বিরুদ্ধে।

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের গুপ্তমুন্সি গ্রামের বাসিন্দা বশির আহমেদ, নাইম ও সালমা বেগম এর উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। রবিবার (১৫ সেপ্টেম্বর) পূর্ব ইলিশা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের গুপ্ত মুন্সী গ্রামের আবু তাহের ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী বশির আহমেদ বলেন, আমাদের সাথে কাশেম সিকদারদের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে কাশেম সিকদার গংরা আমার ঘরের দেয়ালের পাশ দিয়ে ড্রেন করে পুরো বর্ষায় টয়লেটের মল-মূত্র ছাড়ছে। এই বিষয়টি আমি স্থানীয় মাইনুদ্দিনকে জানাই। মাইনুদ্দিনকে বিষয়টি জানানোর জের ধরে কোন কিছু বুঝে ওঠার আগেই কাশেম শিকদারের স্ত্রী ফেরদৌস পিছন থেকে জুতা দিয়ে আমাকে বারি দেন। বারি দেওয়ার বিষয়টি জানতে চাইলে কাসেম শিকদার ও তার ছেলে আমজাদ সহ তাদের দলবল নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়। হামলায় আমি দিশেহারা হয়ে ডাক চিৎকার দিতে থাকি। আমার ডাক চিৎকার শুনে আমার মেয়ে সালমা ছুটে আসলে   কাসেম গংরা তাকেও মারধর শুরু করে। এই অবস্থা দেখে আমার নাতি নাঈম আমাদেরকে উদ্ধারের জন্য ছুটে আসলে কাশেম তার পাশে থাকা কুড়াল নিয়ে আমার নাতি নাঈমের মাথায় কোপ দেয়। কোপ দেওয়ার সাথে সাথে তার মাথা থেকে রক্ত ছিটকি দিয়ে বের হওয়া শুরু হলে তারা সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

এ বিষয়ে অভিযুক্ত কাশেম সিকদার এর কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন তারা আমাদের কে মেরেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

error: Content is protected !!