1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপালে সূর্যতরুণ যুব সংঘ’র অফিস উদ্বোধন ভোলায় নৌবাহিনীর যৌথ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক যোগাযোগ বিচ্ছিন্ন ৬ ইউনিয়ন ও পৌরসভার লক্ষাধিক মানুষ সাতক্ষীরার কলারোয়ায় একই দিনে ভেঙ্গে পড়লো বেত্রবতী নদীর ৩ সেতু .. ফকিরহাটে সিরাতুন্নবী (স) উপলক্ষ্যে জামায়াতের মাহফিল ও আলোচনা ভোলা প্রেসক্লাবে গনমাধ্যম কর্মীদের সাথে বরিশাল রেঞ্জ ডিআইজি মত বিনিময় ফকিরহাট সদরে ১৫ টাকা দরে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিতরণ বামনার বুকাবুনিয়ায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে পবিত্র সিরাতুন্নবী(স:)মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় বজ্রঘাতে মৎস্য চাষির মৃত্যু   সাতক্ষীরায় সমন্বয়কদের দু-গ্রুপের দ্বন্দ্বে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সভা ভন্ডুল, দু’গ্রুপের হাতাহাতি সোমবার পর্যন্ত অবস্থান কর্মসূচী স্থগিত করেছে ফিজিওথেরাপি শিক্ষার্থীরা

ফকিরহাটে আইসিটিবি’র প্রসিকিউটর গাজী মোনাওয়ার হুসাইন তামিমের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি:
  • আপডেট সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৮ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে স্থানীয় রাজনৈতিক ব্যক্তি, সুশিল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল, বাংলাদেশ এর অন্যতম প্রসিকিউটর গাজী মোনাওয়ার হুসাইন তামিম। শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলার বিশ্বরোড মোড়ে তিনি এই মতবিনিময় সভা করেন।

মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফকিরহাটের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাগেরহাট জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক শেখ কামরুল ইসলাম গোরা, সুপ্রিম কোর্টের বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতা ব‍্যারিষ্টার শেখ জাকির হোসেন, ফকিরহাট উপজেলা যুবদলের সদস্য সচিব শেখ দেলোয়ার হোসেন সহ বিএনপির স্থানীয় নেতৃবৃন্দ। এছাড়া বাংলাদেশ জামায়াতে ইসলামী ফকিরহাট উপজেলা শাখার আমীর মাওলানা এবিএম তৈয়াবুর রহমান, সেক্রেটারি মো. আবুল আলা-মাসুম, ফকিরহাট উপজেলা জামায়াত নেতা অধ্যাপক মাও. মোফাজ্জেল হায়দার, জামায়াত নেতা হাফেজ মো. আব্দুস সামাদসহ বিভিন্ন ইউনিয়নের আমীর ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় ফকিরহাট উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আইসিটিবি’র প্রসিকিউটর গাজী মোনাওয়ার হুসাইন তামিমের গ্রামের বাড়ি বাগেরহাটের রামপাল থেকে ঢাকায় ফেরার পথে তিনি ফকিরহাটে যাত্রা বিরতি কালে মতবিনিময় সভায় বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা ছাত্র-জনতাকে নির্মমভাবে হত্যা করেছে তাদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে। তিনি আন্দোলনে শহীদ খুলনা বিভাগে বাসবাসকারী পরিবারগুলোর সাথে সাক্ষাৎ করতে বিভিন্ন স্থানে সফর করছেন।

উল্লেখ্য, আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সলিসিটর অনুবিভাগ ৫ সেপ্টেম্বর আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর নিয়োগের কথা জানিয়ে প্রজ্ঞাপন জারি করে। ট্রাইব্যুনালের প্রসিকিউটর নিয়োগ পাওয়া পাঁচ আইনজীবী হলেন চিফ প্রসিকিউটর মোহাম্মদ তাজুল ইসলাম, প্রসিকিউটর মো. মিজানুল ইসলাম, গাজী মোনাওয়ার হুসাইন তামিম, বি এম সুলতান মাহমুদ ও আবদুল্লাহ আল নোমান। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

error: Content is protected !!