1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপালে সূর্যতরুণ যুব সংঘ’র অফিস উদ্বোধন ভোলায় নৌবাহিনীর যৌথ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক যোগাযোগ বিচ্ছিন্ন ৬ ইউনিয়ন ও পৌরসভার লক্ষাধিক মানুষ সাতক্ষীরার কলারোয়ায় একই দিনে ভেঙ্গে পড়লো বেত্রবতী নদীর ৩ সেতু .. ফকিরহাটে সিরাতুন্নবী (স) উপলক্ষ্যে জামায়াতের মাহফিল ও আলোচনা ভোলা প্রেসক্লাবে গনমাধ্যম কর্মীদের সাথে বরিশাল রেঞ্জ ডিআইজি মত বিনিময় ফকিরহাট সদরে ১৫ টাকা দরে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিতরণ বামনার বুকাবুনিয়ায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে পবিত্র সিরাতুন্নবী(স:)মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় বজ্রঘাতে মৎস্য চাষির মৃত্যু   সাতক্ষীরায় সমন্বয়কদের দু-গ্রুপের দ্বন্দ্বে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সভা ভন্ডুল, দু’গ্রুপের হাতাহাতি সোমবার পর্যন্ত অবস্থান কর্মসূচী স্থগিত করেছে ফিজিওথেরাপি শিক্ষার্থীরা

ফকিরহাটে এক ড্রাইভারের ট্রাকের ধাক্কায় আরেক ড্রাইভারের ছেলে নিহত

বাগেরহাট প্রতিনিধি:
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১৩ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে মালবাহী ট্রাকের ধাক্কায় অন্য ট্রাক চালকের ছেলে নিহত হয়েছেন। সে তার বাবার সাথে ট্রাকে সহযোগী হিসেবে কাজ করতেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকা এ দুর্ঘটনা ঘটে।

নিহত তানজু শেখ (১৮) গোপালগঞ্জ সদরের খেলনা এলাকার ট্রাক চালক ইকবাল শেখের ছেলে।

ফকিরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার মোল্লা মনিরুজ্জামান জানান, ট্রাক চালক ইকবাল শেখ পিলজংগ মেসার্স কামাল ফিলিং স্টেশন তেল নেওয়ার জন্য ট্রাকটি দাড় করায়। ঘটনার সময় তার ছেলে ওই ট্রাকের সহযোগী তানজু শেখ পাশে দাঁড়িয়ে ছিল।

এসময় রড বোঝাই খুলনাগামী অপর একটি দ্রæতগতি ট্রাক তাকে সজোরে ধাক্কায় দেয়। এতে তানজু শেখ ঘটনাস্থলে মারা যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করে।

মোল্লাহাট হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সুমন রহমান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। তবে পালিয়ে যাওয়ার সময় টাউন-নওয়াপাড়া মোড় থেকে ঘাতক ট্রাকটি স্থনীয়দের সহযোগিতায় জব্দ করা হয়েছে। এসময় ট্রাক চালক পালিয়ে গেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

error: Content is protected !!