1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যবিরোধী আন্দোলনে চোরের মত পালিয়ে গিয়েছেন হাসিনা,ভোলায় জামায়াত নেতা-মোয়াজ্জেম হোসেন হেলাল  রামপাল পশু হাসপাতাল মোড় রক্তদান ক্লাব’র মতবিনিময় সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে গ্লোবাল ডে অব ক্লাইমেট অ্যাকশন পালিত মোহনপুরে হেলমেট বাহিনীর গডফাদার চেয়ারম্যান এড. সালাম আটক রামপালে সূর্যতরুণ যুব সংঘ’র অফিস উদ্বোধন ভোলায় নৌবাহিনীর যৌথ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক যোগাযোগ বিচ্ছিন্ন ৬ ইউনিয়ন ও পৌরসভার লক্ষাধিক মানুষ সাতক্ষীরার কলারোয়ায় একই দিনে ভেঙ্গে পড়লো বেত্রবতী নদীর ৩ সেতু .. ফকিরহাটে সিরাতুন্নবী (স) উপলক্ষ্যে জামায়াতের মাহফিল ও আলোচনা ভোলা প্রেসক্লাবে গনমাধ্যম কর্মীদের সাথে বরিশাল রেঞ্জ ডিআইজি মত বিনিময় ফকিরহাট সদরে ১৫ টাকা দরে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিতরণ

বন্যার্ত মানুষের পাশে মোংলা বন্দর কর্তৃপক্ষ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪
  • ৪৩ বার পঠিত

মোঃআবুরায়হান ইসলাম, মোংলা প্রতিনিধিঃ

দিন যত গড়াচ্ছে ক্রমেই বন্যা পরিস্থিতির অবনতি হচ্ছে। আশ্রয়কেন্দ্র গুলোতে প্রতিনিয়ত ভিড় করছেন পানিবন্দি মানুষ। এসব লোকজনকে খাদ্য সহায়তা দিতে এগিয়ে এসেছেন মোংলা বন্দর কর্তৃপক্ষ। ফেনী ও পাইকগাছা উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে মোংলা বন্দর কর্তৃপক্ষ।

সোমবার (২৬ আগষ্ট) ফেনী ও পাইকগাছা উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহযোগীতা এবং ওই এলাকার ১২শ পরিবারের পানিবন্দিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মোংলা বন্দরের পক্ষ থেকে ১৯ (উনিশ) টন খাদ্য, বিশুদ্ধ পানি ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়। এসবের মধ্যে ছিলো, চাল, চিড়া, গুড়, মসুর ডাল, সয়াবিন তেল, আলু, লবন, পানি, মোমবাতি, ওরস্যালাইন, লাইটার, বিস্কুট, ওয়াটার পিউরিফায়ার ট্যাবলেট।

এসময় মোংলা বন্দর কর্তৃপক্ষের জনসংযোগ বিভাগের উপ-পরিচালক মো: মাকরুজ্জামান সহ বন্দর কর্তৃপক্ষের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মোংলা বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল শাহীন রহমান বলেন, বন্যায় চরম সংকটের মধ্যে দিনযাপন করছেন সাধারণ মানুষ এবং আশ্রয়কেন্দ্রে অবস্থানরতরা। আমরা শুধু চেয়েছি বন্যার্তদের সহায়তায় তাদের পাশে দাঁড়াতে।

প্রসঙ্গত, দেশের বিভিন্ন স্থানে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। এমন পরিস্থিতিতে খাবার, পানি এবং সুরক্ষা সামগ্রীর অভাব দেখা দিয়েছে বিভিন্ন জেলায়। আর বন্যার্তদের সহায়তায় একযোগে সরকারের সাথে কাজ করছে বিভিন্ন স্বেচ্ছাসেবী, সামাজিক এবং ব্যাবসায়ী প্রতিষ্ঠান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

error: Content is protected !!