1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
রামপালে সূর্যতরুণ যুব সংঘ’র অফিস উদ্বোধন ভোলায় নৌবাহিনীর যৌথ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক যোগাযোগ বিচ্ছিন্ন ৬ ইউনিয়ন ও পৌরসভার লক্ষাধিক মানুষ সাতক্ষীরার কলারোয়ায় একই দিনে ভেঙ্গে পড়লো বেত্রবতী নদীর ৩ সেতু .. ফকিরহাটে সিরাতুন্নবী (স) উপলক্ষ্যে জামায়াতের মাহফিল ও আলোচনা ভোলা প্রেসক্লাবে গনমাধ্যম কর্মীদের সাথে বরিশাল রেঞ্জ ডিআইজি মত বিনিময় ফকিরহাট সদরে ১৫ টাকা দরে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিতরণ বামনার বুকাবুনিয়ায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে পবিত্র সিরাতুন্নবী(স:)মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় বজ্রঘাতে মৎস্য চাষির মৃত্যু   সাতক্ষীরায় সমন্বয়কদের দু-গ্রুপের দ্বন্দ্বে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সভা ভন্ডুল, দু’গ্রুপের হাতাহাতি সোমবার পর্যন্ত অবস্থান কর্মসূচী স্থগিত করেছে ফিজিওথেরাপি শিক্ষার্থীরা

লক্ষীপুরে বন্যা কবলিতদের পাশে কোস্ট ফাউন্ডেশন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪
  • ২০০ বার পঠিত

জেলার চন্দ্রগঞ্জে  কফিলউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজে বন্যায় আশ্রয় নেওয়া ৭০০ লোকের মাঝে আজ দুপুরের খাবার বিতরণ করে বেসরকারী উন্নয়ন সংস্থা কোস্ট ফাউন্ডেশন। সংগঠনটির পরিচালক সৈয়দ আমিনুল হক জানান, গত ২৩ আগস্ট থেকে নোয়াখালী, লক্ষীপুর ফেনী ও কুমিল্লার বিভিন্ন উপজেলায় শেল্টার ও বাড়ীতে আটকে পড়া ৯ হাজার লোককে খাবার সহায়তা করা হয়। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কাজ চলমান থাকবে বলে তিনি জানান।

আজ ত্রাণ বিতরনে সংগঠনটির অন্যান্য যারা উপস্থিত ছিলেন আঞ্চলিক সমন্বয়কারী নুরে আলম, এলাকা ব্যাবস্থাপক, ইকবাল হোসেন ও কবির হোসেন, আইসিটির মাসুদ পারভেজ, ব্যবস্থাপক মিজানুর রহমান ও শাহজাহান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

error: Content is protected !!