1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
রামপালে সূর্যতরুণ যুব সংঘ’র অফিস উদ্বোধন ভোলায় নৌবাহিনীর যৌথ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক যোগাযোগ বিচ্ছিন্ন ৬ ইউনিয়ন ও পৌরসভার লক্ষাধিক মানুষ সাতক্ষীরার কলারোয়ায় একই দিনে ভেঙ্গে পড়লো বেত্রবতী নদীর ৩ সেতু .. ফকিরহাটে সিরাতুন্নবী (স) উপলক্ষ্যে জামায়াতের মাহফিল ও আলোচনা ভোলা প্রেসক্লাবে গনমাধ্যম কর্মীদের সাথে বরিশাল রেঞ্জ ডিআইজি মত বিনিময় ফকিরহাট সদরে ১৫ টাকা দরে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিতরণ বামনার বুকাবুনিয়ায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে পবিত্র সিরাতুন্নবী(স:)মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় বজ্রঘাতে মৎস্য চাষির মৃত্যু   সাতক্ষীরায় সমন্বয়কদের দু-গ্রুপের দ্বন্দ্বে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সভা ভন্ডুল, দু’গ্রুপের হাতাহাতি সোমবার পর্যন্ত অবস্থান কর্মসূচী স্থগিত করেছে ফিজিওথেরাপি শিক্ষার্থীরা

কুমিল্লায় বন্যার্তদের পাশে কোস্ট ফাউন্ডেশন

মোঃ মিজানুর রহমান
  • আপডেট সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ১৫৪ বার পঠিত

জেলার বুড়িচং ও চৌদ্দগ্রামে বন্যার্ত ১৯১০ জনের মধ্যে খাদ্য পৌছে দিয়েছেন বেসরকারী উন্নয়ন সংস্থা কোস্ট ফাউন্ডেশন। ২৪ ও ২৫ আগস্ট বুড়িচংয়ের সোনার বাংলা কলেজের শেল্টারে আশ্রয় নেওয়া ৪৫০ জন, ভরাসার উচ্চ বিদ্যালয়ে আশ্রয় নেওয়া ৪৮০ জন এবং ইছাপুরা, কোশাইয়ামে বাড়ী, মসজিদে আটকা পড়া ৩৫০ জন এবং কুমিল্লা রেল স্টেশনে আশ্রয় নেওয়া ৮০ জন, চৌদ্দগ্রামের ফেলনা উচ্চ বিদ্যালয়ে ৩০০ জন এবং চান্দিশকরায় বাড়ীতে আটকে পড়া ২৫০ পরিবারের মধ্যে খাবার বিতরণ করে প্রতিষ্ঠানটি।

বুড়িচং সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ এবং ভরাসার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন, চৌদ্দগ্রামের সমাজ সেবক সাইফুল ইসলাম মিশু এবং ফেলনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান সহ এলাকার সেচ্ছা সেবকগন উক্ত কাজে সহযোগীতা করেন। মিজানুর রহমান এবং নুর হোসনের নেতৃত্বে সংগঠনের তরুন একটি দল সুশৃঙ্গলভাবে এ কাজ সম্পাদন করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

error: Content is protected !!