1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে গ্লোবাল ডে অব ক্লাইমেট অ্যাকশন পালিত রামপালে সূর্যতরুণ যুব সংঘ’র অফিস উদ্বোধন ভোলায় নৌবাহিনীর যৌথ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক যোগাযোগ বিচ্ছিন্ন ৬ ইউনিয়ন ও পৌরসভার লক্ষাধিক মানুষ সাতক্ষীরার কলারোয়ায় একই দিনে ভেঙ্গে পড়লো বেত্রবতী নদীর ৩ সেতু .. ফকিরহাটে সিরাতুন্নবী (স) উপলক্ষ্যে জামায়াতের মাহফিল ও আলোচনা ভোলা প্রেসক্লাবে গনমাধ্যম কর্মীদের সাথে বরিশাল রেঞ্জ ডিআইজি মত বিনিময় ফকিরহাট সদরে ১৫ টাকা দরে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিতরণ বামনার বুকাবুনিয়ায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে পবিত্র সিরাতুন্নবী(স:)মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় বজ্রঘাতে মৎস্য চাষির মৃত্যু  

নিরাপদ স্বাস্থ্যসেবা নিশ্চিতে চরফ্যাশনে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ১৩৯ বার পঠিত

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ
দালাল মুক্ত ও নিরাপদ স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে চরফ্যাশনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১২ টায় নিউ স্কয়ার হাসপাতালের হল রুমে উপজেলার বেসরকারি স্বাস্থ্য ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিক পক্ষের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতীয়া,বিশেষ অতিথি ছিলেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সোহেল ও উপজেলা যুবদল সভাপতি আশরাফুর রহমান দিপু ফরাজী। সভায় বক্তারা বলেন,ছাত্র জনতার রক্তে ভেজা কালো রঙের পিচ ঢালা রাজপথ এদেশের মানুষকে অধিকার আদায় করে দিয়েছে। স্বৈর শাসক গোষ্ঠী এদেশের মানুষের মৌলিক অধিকার হরন করেছে। আর এদেশের ছাত্র জনতা মানুষের ভাতের অধিকার, চিকিৎসার অধিকারসহ মৌলিক অধিকার রক্ষায় জীবন দিয়ে ওই জালিম সরকারকে দেশ থেকে বিতাড়িত করেছে। তাই চরফ্যাশন উপজেলায় যেন মানুষের শেষ ভরসা চিকিৎসা সেবায় যেনো কোনো প্রকার অন্যায় অত্যাচার না হয় সেই দিকে সকল নেতাকর্মীসহ সাধারণ মানুষকে সচেতন হতে হবে। যাতেকরে চিকিৎসা সেবা দেয়া প্রতিষ্ঠানগুলো নিরাপদ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে পারে সেইদিকে সকলকে এগিয়ে আসার আহবান জানান বক্তারা। উশৃংখল ও দালাল মুক্ত স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান গঠন করাসহ রোগীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ না নেয়ার জন্যও অনুরোধ জানানো হয়। এসময় বেসরকারী ক্লিনিক আধুনিক হাসপাতালের ব্যবস্থাপক তিতু মিয়াজি, চরফ্যাশন ডায়গস্টিকের পরিচালক মো রিপনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

error: Content is protected !!